শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে পিকআপভ্যান চাপায় নারী নিহত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় সিতারা বেগম (২৬) নামে এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার বড়গাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিতারা বেগম উপজেলার বড়গাঁও গ্রামের আলী হায়দারের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে সিতারা বেগম সন্তান ও জা (ভাসুরের স্ত্রী) কে সাথে নিয়ে বাড়ি থেকে বের হয়ে  শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার বড়গাঁও নামক স্থান থেকে মিরপুরের উদ্যেশে যাওয়ার পথে সিএনজি অটোরিকশায় ডান দিক দিয়ে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা মাল বোঝাই একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে চলে যায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। বিকাল ৩ টার দিকে চিকিসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই সেলিম হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক ঘাতক গাড়িটিকে আটক করা না গেলেও পরিচয় পাওয়া গেছে, আটকের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com